বিনজে মুক্তি পেয়েছে মনোজ-নাজিফার ‘নিষিদ্ধ বাসর’

ওটিটি প্ল্যাটফর্ম বিনজের পর্দায় মুক্তি পেয়েছে নুরুল আলম আতিকের রচনা এবং পরিচালনায় ‘নিষিদ্ধ বাসর’ নামের স্বল্পদৈর্ঘ্য সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নাজিফা তুষি। তার বিপরীতে আছেন মনোজ কুমার প্রামাণিক।

‘বাঘ বন্দি সিংহ বন্দি’ সিরিজের পাঁচটি স্বল্পদৈর্ঘ্যর একটি ‘নিষিদ্ধ বাসর’। করোনার সময়কে ধরে নির্মিত হয়েছে প্রতিটি সিনেমা। ‘নিষিদ্ধ বাসরে’ দেখা যাবে মিথ্যা পরিচয়ে নারী পাচারকারী দলের সদস্য মনোজের সঙ্গে বিয়ে হয় তুষির।

বিয়ের কারণ তাকেও পাচার করে দেওয়া। সবকিছু ঠিকঠাক হওয়ার পরপরই দেশে করোনা আঘাত হানে। সব বিদেশি ফ্লাইট বন্ধ হয়ে যায়। তারপর কি হয়? সদ্য বিয়ে হওয়া স্বামীর আসল রূপ কি জানতে পারেন তুষি?

কীভাবে নারী পাচারকারী এই দলের থাবা থেকে মুক্তি পাবেন তুষি? এরকম অনেকগুলো প্রশ্নের উত্তর মিলবে নিষিদ্ধ বাসরে, যেটি প্রকাশ পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের পর্দায়।

তুষি জানান, বিঞ্জে আসার পর থেকেই বেশ সাড়া পাচ্ছেন তিনি। এরই মধ্যে অনেকেই প্রশংসা করেছে কাজটির। পাশাপাশি তার অভিনয়েরও। তিনি বলেন, গল্পটা করোনার এই সময়কে ঘিরে। তবে এখানে নারী পাচারের একটা ভয়াবহ গল্প তুলে ধরা হয়েছে।

২০১৪ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতায় ফার্স্ট রানার আপ এর খেতাব অর্জন করেন নাজিফা তুষি। ২০১৬ সালে রেদওয়ান রনি পরিচালিত ও নাজিফা তুষি অভিনীত ‘আইসক্রিম’ সিনেমাটি মুক্তি পায়। তারপরই সবার নজর কাড়েন এই অভিনেত্রী। এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। সেগুলোও এসেছে আলোচনায়।

সম্প্রতি তুষি শেষ করেছেন গুণী নির্মাতা মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’ সিনেমার কাজ। আগামী বছরই মুক্তি পেতে যাচ্ছে তার দ্বিতীয় এই সিনেমাটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*